রবিবার, ১৪ মার্চ, ২০২১

MY CHILDHOOD

 আমি প্রকাশ রায় , আমার জন্ম হয় কাশিমপুর গ্রামের এক দরিদ্র পরিবারে । আমার শোনা যে-" বাবা ও মা দিনমজুরী করে সংসার চালাত এবং তা আমিও দেখেছিলাম বুঝ ঞ্জান হওয়ার পর"। বাবা গরীব হলেও আমাকে নিয়ে বাবার অনেক স্বপ্ন ছিল- "আমি লেখাপড়া করে চাকরি করব আর সংসারের উন্নতি করব"। সেই আশা নিয়ে প্রাইমারী স্কুল থেকে ফাস্ট ডিভিশন এ পাশ করে উচ্চ বিদ্যালয়ের সিড়িতে পারি দিই।






I am Prakash Roy, I was born in a poor family in Kashimpur village.  I heard that - "Dad and Mom used to run the family on a daily wage and I also saw it after realizing".  Although my father was poor, he had many dreams about me - "I will study and get a job and improve my family".  With that hope, I passed from primary school to fast division and went to the stairs of high school.


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

MYSTERY OF MY JOB (8)

       বাড়িতে আসার পথে আমরা সাবিত্রী পিসীর বাড়ি ঢুকলাম । দিনটি ছিল হোলির দিন । সম্পর্কটা ঠিকঠাক না হওয়ায় মনটা খুব খারাপ হয়ে গিয়েছিল । এই...